খাগড়াছড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে আহত ১


খাগড়াছড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে একজন গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তির নাম রুপচান মিয়া। সে রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলার জালাল মিয়ার সন্তান বলে জানা গেছে।বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেল ৩টার দিকে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের সাত মাইল নামক স্থানে এ ঘটনা ঘটে। তিনি পেশায় একজন মৌসুমি ফল ব্যবসায়ী।

গুলিবিদ্ধ রূপচানের সহযাত্রী মো: আলমগীর হোসেন জানান, তারা লংগদুর ইয়ারাংছড়ি থেকে মিনি ট্রাকে করে মিস্টি কুমড়া ও কাঁঠাল নিয়ে চট্টগ্রামে যাচ্ছিলেন। পথে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের সাত মাইল নামক স্থানে আগে থেকে ওঁৎ পেতে থাকা অজ্ঞাত সন্ত্রাসীরা মিনি ট্রাকটির গতিরোধ করে রূপচান মিয়াকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়।

ঘটনার পরপরই গাড়িতে থাকা রূপচানের বড় ভাই তাকে উদ্ধার করে প্রথমে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যান। তবে অহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহ উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা ফল ব্যবসায়ী রূপচান মিয়াকে গুলি করেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]