খালেদার সঙ্গে লোকমানের ছবিঃ সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

  • 72
    Shares

সম্প্রতি ক্যাসিনোবিরোধী অভিযানে র‌্যাবের হাতে গ্রেফতার হন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া। গ্রেফতারের পর তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। এখন সে মামলায় রিমান্ডে রয়েছেন তিনি।

বিভিন্ন কারণে আটকের পর থেকেই মানুষের মুখে মুখে লোকমানের নাম। ধীরে ধীরে তার বিভিন্ন কর্মকাণ্ডের রহস্য বের হতে শুরু করেছে।

অবৈধ ক্যাসিনো থেকে কোটি কোটি টাকা কামিয়ে আঙুল ফুলে কলা গাছ হয়েছেন ক্রিকেট বোর্ডের এই পরিচালক। আইনশৃঙ্খলা বাহিনীর জিজ্ঞাসাবাদে লোকমান হোসেন ভূঁইয়া স্বীকার করেছেন, ক্যাসিনো থেকে আয় করার বিষয়ে। আরও জানিয়েছেন, ৪১ কোটি টাকা তিনি রেখেছেন অস্ট্রেলিয়ার দুটি ব্যাংকে। এবং স্বীকার করেছেন, প্রায় দু’বছরের মতো মোহামেডানে ক্যাসিনো পরিচালনা করছেন।স্বীকার করেছেন যুবলীগ নেতা মোমিনুল হন সাঈদকে নিয়মিত ৭০ হাজার টাকা দেয়ার বিষয়টিও।

২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতার রুমে টাঙানো বঙ্গবন্ধুর ছবি নামিয়ে ফেলা এবং প্রকাশ্যে সেই ছবিটি ভাঙচুর করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। অথচ বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলেই বিসিবির পরিচালক হয়েছেন লোকমান।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, একটি সমাবেশে বিএনপি নেত্রী খালেদা জিয়ার মাথার ওপর ছাতা ধরে আছেন লোকমান।

সাদিদ জাহান সৈকত নামের একজন এই ছবি পোস্ট করে লিখেছেন, ‘স্বজন তোষণ নিপাত যাক…ভাই,বন্ধু আত্মীয় স্বজন-যোগ্যতার মাপকাঠি হলে যা হয়!’ পাশেই তিনি আরেকটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা যাচ্ছে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পাশে বসা লোকমান।

অনেকে বলে থাকেন বিসিবি বসের খুব কাছের বন্ধু নাকি সেই লোকমান।


  • 72
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]