গলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধূকে নির্যাতন


পটুয়াখালী : যৌতুকের দাবীতে গলাচিপায় মাহিনুর বেগম (২৫) নামের এক গৃহবধূ মারধরের শিকার হয়েছেন। এতে গৃহবধূর মুখের উপরের পাটির একটি দাঁত উপড়ে যায়। বর্তমানে তিনি গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে কাতরাচ্ছেন।

ঘটনাটি ঘটেছে পৌরসভার ৮নং ওয়ার্ডে মুসলিম পাড়ায় মঙ্গলবার গভীর রাতে। সে ঐ এলাকার রাকিব গাজীর স্ত্রী। জানা গেছে, গত ৭ বছর আগে সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের শাহজাহান মিয়া মেয়ের সাথে পৌরসভার ৮নং ওয়ার্ডে মুসলিম পাড়ার বাসিন্দা মনা গাজীর ছেলের সাথে বিবাহ হয়। হাবিবা আক্তার নামের ৫ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে।

মাহিনুর বেগম জানান, যৌতুকের দাবী শ্বশুড় বাড়ির লোকজন নির্যাতন করে আসছে। মঙ্গলবার গভীর রাতে কথা কাটাকাটির এক পর্যায় তাকে মারধর করলে দাঁত উপড়ে যায়। এতে অসুস্থ হয়ে পড়লে বুধবার সকালে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। বর্তমানে সে হাসপাতালের ১৯নং বেডে ভর্তি আছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে গলাচিপা পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলারম মো. সাহেব আলী জানান, বিষয়টি আমি জানি একাধিক বার এ গৃহবধু নির্যাতনের শিকার হয়েছে । এর ন্যায় বিচার হওয়া উচিত।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]