গাঁজাসহ আটক হলেন মসজিদ কমিটির সভাপতি


বগুড়া সদর থানা পুলিশের কাছে খবর ছিল অটোরিকশা চালক এক ব্যক্তি তার বাড়িতে গাঁজা মজুদ করেছে। সেই খবরের ভিত্তিতে মধ্যরাতে অভিযান চালাতে যায় পুলিশ।

সেখানে গিয়ে পুলিশ জানতে পারে পেশায় অটোরিকশা চালক হলেও স্থানীয় এক মসজিদ কমিটির সভাপতি ওই ব্যক্তি। এলাকার লোকজন তার পক্ষ নিয়ে পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে।

পরে লোকজনকে বুঝিয়ে তাদের উপস্থিতিতে তল্লাশি চলানো হয় তার বাড়িতে। এসময় ওই বাড়িতেই মেলে আধা কেজি গাঁজা। গ্রেপ্তার করা হয় মনসের আলী (৫৮) নামের ওই ব্যক্তিকে।

গ্রেপ্তার মনসের বগুড়া সদর উপজেলার ছোট সরলপুর গ্রামের মৃত ইছির আলীর ছেলে। তিনি ছোট সরলপুর গ্রামের পাইকড়তলা জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি।

জানা গেছে, এই পরিচয়কে কাজে লাগিয়ে দীর্ঘদিন ধরে গাঁজার ব্যবসা করছিলেন তিনি।

অভিযানে অংশ নেওয়া বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুর রহিম জানান, অভিযান চালাতে গেলে এলাকার লোকজন প্রথমে বিশ্বাসই করতে চায়নি যে মনসের গাঁজা ব্যবসায়ী। এ কারণে তারা অনেকেই পুলিশের ওপর ক্ষুব্ধ হয়।

কিন্তু তাদের সঙ্গে নিয়ে তল্লাশি চালিয়ে গাঁজা উদ্ধার হলে পরিস্থিতিই পাল্টে যায়। লোকজন ওই ব্যক্তিকে সেখানে ধিক্কার জানিয়ে পুলিশের গাড়িতে তুলে দেয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এসআই রহিম।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]