গাংনীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১


স্টাফ করেসপনডেন্ট, মেহেরপুর : মেহেরপুরের গাংনী উপজেলার পোড়াপাড়া নামক স্থানে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহসান হাবিব (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। সেই সাথে উজ্জল হোসেন (২৬) নামের একজন আহত হয়েছে।

সোমবার বেলা সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহসান হাবীব উপজেলার সাহারবাটি গ্রামের মালিথা পাড়ার ফেরদৌস হোসেনের ছেলে। পেশায় সে একজন ইলেকট্রিক মিস্ত্রি। আহত উজ্জল হোসেন একই এলাকার মমতাজ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহসান হাবীব গাংনী থেকে মেহেরপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। মেহেরপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঝিনাইদহ ট ১১-১৫৬৩) পোড়াপাড়া নামক স্থানে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে আহসান হাবিব ও উজ্জল হোসেন রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাদের দু’জনকেই গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আহসান হাবীবকে মৃত ঘোষণা করেন এবং উজ্জ্বলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়।

গাংনী থানার অফিসার ইনচার্জ মোঃ বজলুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]