গাংনীতে ভারতীয় নাগরিকসহ দু’জন গ্রেফতার


মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে মাদক ও ভারতীয় নাগরিক সহ দু’জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার (১২ জুলাই) দুপুর ২টায় গাংনী উপজেলার নওয়াপাড়া বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫০ বোতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের এস আই মেজবাহুর দ্বারাইন জানান, পশ্চিমবঙ্গের নদীয়া জেলার মুরুটিয়া থানার মথুরাপুর গ্রামের ছলিম শেখের ছেলে সুমন শেখ (২৮) ১ কজি গাঁজা নিয়ে নওয়াপাড়া বাজারে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজা সহ তাকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান,সুমন শেখ তার নানা পলাশীপাড়া গ্রামের মৃত সামছুদ্দীন মন্ডলের বাড়িতে সম্প্রতি বসবাস করে আসছিলো।

 

অপরদিকে গাংনী উপজেলার নওয়াপাড়া চার রাস্তার মোড় থেকে একই উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের রামদেবপুর গ্রামের সুলতান আলীর ছেলে রব্বান আলী (৪৫) ও তার সহযোগীরা ফেন্সিডিল নিয়ে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মথুরাপুর গ্রামের ওয়াজিল শেখের ছেলে কালু, হারানের ছেলে লোকমান পালিয়ে গেলও রব্বান আলীকে ৫০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়। ফেন্সিডিল গাঁজা ও অনুপ্রবেশের ঘটনায় গাংনী থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।