গাজীপুরে উপজেলা আ.লীগ সভাপতির বিরুদ্ধে মামলা

  • 24
    Shares

সরকারি কাজে বাধা, হুমকি প্রদান, কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই গ্যাস লাইন স্থাপন ও অবৈধভাবে গ্যাস ব্যবহারের অভিযোগে গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও ভাওয়াল মির্জাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন দুলালসহ আটজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের গাজীপুর আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলাটি দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন একই এলাকার মো. লুৎফর রহমান, শাহজাহান সিরাজ, মো. মতিউর রহমান, রেজাউল করিম, প্রিন্স বাবুল, মো. এনায়েত উল্যাহ ও স্বপন।

মামলার বিবরণে জানা গেছে, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন দুলালসহ বিবাদীরা ভাওয়াল মির্জাপুর ও পার্শ্ববর্তী কিছু এলাকায় কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই অবৈধভাবে লাইন স্থাপন করে গ্যাস বিতরণ করেন। প্রায় বারোশ গ্রাহক এ অবৈধ সংযোগের ব্যবহার করেছে। যা গ্যাস আইন ও ফৌজদারি অপরাধ। অবৈধ গ্যাস সংযোগের মাধ্যমে বিবাদীরা রাষ্ট্রীয় সম্পদের বিপুল ক্ষতিসাধন করেছে এবং সাধারণ জনগণের জানমালের নিরাপত্তা হুমকির মুখে ঠেলে দিয়েছে।

উল্লেখ্য, গত ১৭ সেপ্টেম্বর ভাওয়াল মির্জাপুর কলেজের সীমানা প্রাচীরের পাশে ৩৩ কেভি বিদ্যুতের তার ছিঁড়ে অবৈধ গ্যাস লাইনে ভয়াবহ আগুন লাগে। গাজীপুর ফায়ার সার্ভিস দীর্ঘ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।


  • 24
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]