গাজীপুরে একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার


বরিশাল ট্রিবিউন ডেস্ক :  গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরের পানিশাইল এলাকার একটি ঘর থেকে স্বামী, স্ত্রী ও তাদের মেয়ে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে লাশগুলো উদ্ধার করে কাশিমপুর থানা পুলিশ। নিহতরা হলেন, মো. মোশারফ হোসেন ওরফে মোশাইব (২৮), তার স্ত্রী হোসনে আরা (২২) ও তাদের দুই মাস বয়সী মেয়ে মোহিনী।

মোশারফের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলায় এবং হোসনে আরার বাড়ি পানিশাইল এলাকায়। মোশারফের লাশ ঝুলন্ত অবস্থায় ছিল। পুলিশ ঘটনাস্থল থেকে বিষের বোতল, বিষমিশ্রিত দুধের ফিডার ও জুসের বোতল উদ্ধার করেছে।

কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মো. আকবর আলী খান জানান, স্ত্রী ও সন্তান নিয়ে মোশারফ পানিশাইল এলাকার একটি বাড়িতে বসবাস করতেন। আজ সকালে তারা ঘুম থেকে না উঠলে আশপাশের লোকজন ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে এবং ঘর থেকে বিষের গন্ধ পেয়ে তারা থানায় খবর দেয়। পুলিশ ঘরের দরজা ভেঙে মোশারফের ঝুলন্ত এবং বিছানা থেকে তার স্ত্রী ও মেয়ের লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, বিষমিশ্রিত জুস পানে স্ত্রী হোসনে আরা ও দুধ পানে মেয়ে মোহিনী এবং গলায় ফাঁস দিয়ে মোশারফ আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]