গুরুদাসপুরে সাবেক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার

  • 6
    Shares

নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরের কাছিকাটা বিশ্বরোডের ফিলিং স্টেশনের পাশ থেকে নায়েত(৫৩) নামের এক সাবেক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

গুরুদাসপুর থানা পুলিশ জানান, মঙ্গলবার সকালে কাছিকাটা বিশ্বরোডের ফিলিং স্টেশনের পাশে এক পিকভ্যানে (গাড়ি নং ঢাকা মেট্টো১৭-৬৩৯৫) চালকের আসনে বসা অবস্থায় ওই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের ধারনা পিকভ্যানটি ঢাকা থেকে মেহেরপুর উদ্দেশ্যে যাচ্ছিল। মৃত ব্যক্তি সাবেক পুলিশ সদস্য নাম এনায়েত রহমান মেহেরপুর জেলার গাংনি থানার বামন্দি গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে।

গুরুদাসপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, মৃত এনায়েত রহমান হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যেতে পারেন। লাশ ময়না তদন্তের জন্য নাটোর অুনিক সদর হাসপাতালে ময়নাতন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর মৃত্যর কারণ নিশ্চত করে বলা যাবে।


  • 6
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]