গৌরনদীতে ধর্ষক গ্রেফতার


প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে নগ্ন ছবি তুলে বিষয়টি কাউকে জানালে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি এবং পরবর্তীতে ওই নগ্ন ছবি ধর্ষিতার স্বামীর কাছে প্রেরণ করার মামলার প্রধান আসামি রকিব সরদারকে গ্রেফতার করেছে পুলিশ।

 

রোববার (১৯ মে) দুপুরে গ্রেফতারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন গৌরনদী মডেল থানার এসআই তাজেল ইসলাম খান। শনিবার দিবাগত গভীর রাতে মামলার প্রধান আসামি রাকিবকে গৌরনদী উপজেলার বেজহার এলাকা থেকে গ্রেফতার করা হয়।মামলা ও অভিযোগ সূত্রে জানাগেছে, গত ৩০ এপ্রিল সকালে পূর্ব বেজহার গ্রামের শাহিন সরদারের বখাটে পুত্র রাকিব সরদার প্রতিবেশী এক প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় রাকিবের সহযোগিরা ধর্ষণের নগ্ন চিত্র মোবাইল ফোনে ধারণ করে।

 

পরবর্তীতে ধর্ষণের বিষয়টি কাউকে জানালে ধর্ষক রাকিব নগ্ন ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এরপর ওই ছবির ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে পূর্ণরায় ধর্ষণের চেষ্টা চালায় বখাটে রাকিব। এসময় বিষয়টি রাকিবের বাবা-মাকে জানানোর পর তারা কোন কর্ণপাত না করে উল্টো তাকে (প্রবাসীর স্ত্রী) শ্বাসিয়ে দেয়।এদিকে অভিভাবকদের জানানোর ঘটনায় ক্ষিপ্ত হয় বখাটে রাকিব সরদার গত ১৪ মে ওই নগ্ন ছবিগুলো ধর্ষিতার প্রবাসী স্বামীর ইমো নাম্বারে প্রেরণ করে।

 

উপায়অন্তুর না পেয়ে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী গত ১৬ মে ধর্ষক রাকিব সরদারসহ অজ্ঞাতনামা আরও ২/৩জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]