গৌরনদীতে বিদ্যুৎপৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

  • 17
    Shares

গৌরনদী প্রতিনিধি : বরিশালের গৌরনদী পৌরসভার চরগাধাতলী মহল্লায় এইচএসসি পরীক্ষার্থীনী সুরাইয়া জান্নাত খাদিজা (১৮) বিদ্যুৎপৃষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় ১৬ দিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে মৃত্যু বরন করে। সে গৌরনদী গার্লস স্কুল এন্ড কলেজের চলতি বছর এইচএসসি পরীক্ষার্থীনী ও একই শিক্ষা প্রতিষ্টানের সহকারী শিক্ষক মাওলানা গিয়াস উদ্দিনের কণ্যা।


পুলিশ জানায়, গত ২৬ জুন সকালে নিজ বাসার ছাদে কাপড় শুকানোর সময় অসাবধানতা বসত বিল্ডিংয়ের পাশে বিদ্যুৎতের তারের উপর পরে। উক্ত কাপড় লোহার রড দিয়ে আনার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। প্রথমে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হলে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ১৬ দিন মৃত্যুর সাথে পাঞ্জা নড়ে বৃহস্পতিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করে।


  • 17
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]