গৌরনদীতে ভূয়া ডাক্তারের চিকিৎসায় গৃহবধূর মৃত্যু

  • 72
    Shares

বরিশাল : গৌরনদীতে ভূয়া ডাক্তারের চিকিৎসায় প্রসূতির মৃত্যু হয়েছে। মারা যাওয়া ওই গৃহবধূর নাম আফরোজা আক্তার মুন্না (২৩)।বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরের দক্ষিন পালরদী এলাকার আনোয়ারা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধার করে অভিযুক্ত অপারেশন থিয়েটারের কর্মী (ওটি বয়) রিপন মিস্ত্রি ও মেডিকেল টেকনোলজিস্ট অজয় হালদারকে আটক করা হয়েছে।

প্রসব বেদনা উঠলে উজিরপুর উপজেলার দত্তেসার গ্রামের কুদ্দুস তালুকদারের স্ত্রী আফরোজা আক্তার মুন্নাকে ২১ মে দুপুরে ওই ক্লিনিকে ভর্তি করা হয়। আনোয়ারা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক হেদায়েত উল্লাহ বিকেলে গৃহবধূকে ভুল এ্যানেসথেসিয়া পুশ করলে গৃহবধূর মৃত্যু হয়।

হেদায়েত উল্লাহ কোন ডাক্তার না হয়েও দীর্ঘদিন ডাক্তার পরিচয়ে এ ধরনের অপকর্ম চালিয়ে যাচ্ছেন। সে একজন ফামাসিস্ট। গেল বছর মে মাসে এই ভূয়া ডাক্তার গ্রেফতার হয়েছির পুলিশের হাতে। জেলে থেকে বের হয়ে আবার চিকিৎসা শুরু করেন।

গৌরনদী মডেল থানার পরিদর্শক গোলাম সরোয়ার জানান, ক্লিনিক থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে এবং দুইজনকে আটক করা হয়েছে।


  • 72
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]