চট্টগ্রামে ইয়াবাসহ সেনা সদস্য আটক


চট্টগ্রামের পটিয়ায় ১৪ হাজার পিস ইয়াবা এবং একটি প্রাইভেট কারসহ মোহাম্মদ ইব্রাহিম নামে এক সেনা সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশ ধাওয়া করে আটকের পর তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করে বলে জানিয়েছে পটিয়া থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন।

পুলিশ জানায়, শুক্রবার বিকেল ৪টার দিকে কক্সবাজার ছেড়ে আসা প্রাইভেট কারটি পটিয়া উপজেলার ইন্দ্রপোল এলাকায় পৌঁছালে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গাড়িটিকে থামার সংকেত দেয়। কিন্তু গাড়িটি না থেমে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে গাড়িটি থামায়। পরে জেলা গোয়েন্দা পুলিশের টিম গাড়ি থেকে ২ প্যাকেটে থাকা ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করে।

আটক এস এম ইব্রাহিম হোসেন (৩৩) গোপালগঞ্জ জেলার মধুসপুর উপজেলার গোবিন্দরবিল এলাকার ইমান উদ্দিনের ছেলে। সেনাবাহিনীর সার্জেন্ট পদবির এই সদস্য ঢাকার মিরপুরের ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্টের ব্যক্তিগত সহকারী (পিএ) হিসেবে কর্মরত আছেন বলে জানিয়েছেন পটিয়া থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন।

পুলিশ জানায়, আটকের পর ঘটনাস্থলে ইব্রাহিম সাংবাদিকদের বলেছেন, অফিস থেকে ছুটি নিয়ে শুক্রবার সকালে তিনি ঢাকা থেকে বিমানে কক্সবাজার যান। সেখানে তালেব নামে একজনের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করেন। এরপর নিজের প্রাইভেট কারে করে ফেরত যাচ্ছিলেন ঢাকায়। সেখানে মিরপুর-১ নম্বর এলাকায় কাজল নামে একজনের কাছে ইয়াবাগুলো দেওয়ার কথা ছিল।

দুই মাস আগেও একইভাবে তিনি ৩ থেকে ৪ হাজার পিস ইয়াবার আরও একটি চালান কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে যান বলে ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের জানিয়েছেন। অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন জানিয়েছেন, আপাতত সেনাসদস্য ও গাড়িচালককে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]