চট্টগ্রামে দগ্ধ ৯ জনের মধ্যে একজনের মৃত্যু


চট্টগ্রামের উত্তর কাট্টলীতে অগ্নিকান্ডে একই পরিবারের ৯ জন দগ্ধ হওয়ার ঘটনায় পেয়ারা বেগম (৬৫) মারা গেছেন।

দগ্ধ ব্যক্তিরা হলেন- মিজানুর রহমান (৪২), সাইফুর রহমান (১৯), বিবি সুলতানা (৩৬), শিশু মানহা (২), মাহের, পেয়ারা বেগম (৬৫), রিয়াজ (২২), জাহান (২১) ও সুমাইয়া (১৮)।

চমেক হাসপাতাল সূত্র জানা গেছে, দগ্ধ ব্যক্তিদের মধ্যে মিজানুরের শরীরের শতকরা ৪৮ ভাগ, সাইফুরের ২২, সুলতানার ২০, মানহার ২০, মাহেরের ৫, পেয়ারার ৬০, রিয়াজের ১৮, জাহানের ১২ ও সুমাইয়ার ১৫ ভাগ পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যাওয়ার আগেই দগ্ধ ব্যক্তিদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

চট্টগ্রামের কাট্টলীপাড়ায় মরিয়ম ভবনে ভাড়া থাকতেন শিপিং করপোরেশনে চাকরিজীবী মিজানুর রহমান। তার স্ত্রী ফেনীর একটি প্রাথমিক স্কুলের শিক্ষিকা। এ দুর্ঘটনায় তার স্ত্রী ছোট ২ শিশু সন্তান, মা এবং ভাইবোনও দগ্ধ হয়েছেন। তাদের সঙ্গে থাকা ২ জন সাবলেটও দগ্ধ হয়েছেন বলে জানা গেছে। শিশু ছেলেটির বয়স ৫ বছর ও মেয়েটির বয়স দেড় বছর।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]