চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণে প্রধান অভিযুক্ত গ্রেফতার


মাদারীপুর পৌর শহরের হরিকুমারিয়া স্টাফ কোয়ার্টারের পিছনে চতুর্থ শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্তকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।সকালে সদর দফতরে সংবাদ সম্মেলন করে সার্বিক তথ্য তুলে ধরেন অধিনায়ক আতিকা ইসলাম।

র‌্যাব জানায়, রোববার রাত ৮টার দিকে মাদারীপুরের তরমুগরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীকে অন্য এক মেয়েকে দিয়ে ডেকে বাড়ির ছাদে নিয়ে যায় পুরান বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা মাদারীপুর শ্রমিক ইউনিয়নের পিওন হারুন মজুমদার ওরফে হারুন খালাশির ছেলে রনি খালাশী।

সেখানে নিয়ে ওড়না দিয়ে মুখ ও হাত বেঁধে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। ওদিকে স্কুলছাত্রীর পরিবারের লোকজন তাকে খুঁজতে বাড়ীর ছাদে উঠলে দৌড়ে পালিয়ে যায় রনি।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন স্কুলছাত্রীর পরিবার।

মামলা দায়েরের পর র‌্যাবের সহায়তা চাইলে ১০ সেপ্টেম্বর মাদারীপুরের ডাসার থানায় অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক রনিকে গ্রেফতার করে র‌্যাব-৮।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]