চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

  • 9
    Shares

ব‌রিশাল : বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর জেলার ডাসার থানা এলাকা হতে চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল নগরের রুপাতলীস্থ র‌্যাব-৮ এর প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। র‌্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম জানান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৮, বরিশাল এর একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার দিবাগত রাতে মাদারীপুর জেলার ডাসার থানাধীন কাজীবাকৈ ইউনিয়নস্থ মেদাকুল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে রনি মজুমদার (২০) নামে এক যুবককে আটক করা হয়।

যে মাদারীপুর জেলার সদর মডেল থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার এজাহার নামীয় একমাত্র পলাতক আসামী। গ্রেফতার রনি মজুমদার (২০) মাদারীপুর সদর থানাধীন হারুন মজুমদারের ছেলে। মামলার বিবরণে জানা গেছে, গ্রেফতার রনি মজুমদার (২০) ০৮ সেপ্টেম্বর মাদারীপুর জেলার সদর থানাধীন পুরাতন বাসস্ট্যান্ড এলাকার চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্রী ছদ্মনাম রাজিয়াকে (৯) তার নিজ বাসার সামনে থেকে আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে নিয়ে যায়।

পরে মাদারীপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকার জনৈক মৃত মান্নান মোল্লার একতলা ভবনের ছাদের উপর নিয়ে যায় এবং উক্ত স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করে। ওইসময় স্কুল ছাত্রীর আত্মচিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে অভিযুক্ত রনি মজুমদার (২০) ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায় এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চক্ষু ফাঁকি দিয়ে নিজেকে আত্মগোপন করে থাকে। এ ঘটনায় ভিকটিমের পরিবার বাদী হয়ে মাদারীপুর জেলার সদর মডেল থানার মামলা পরের দিন ৯ সেপ্টেম্বর একটি মামলা দায়ের করেন।


  • 9
    Shares

বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।