চরফ্যাশনে দুই যুব‌কের মস্তকবিহীন পোড়া লাশ উদ্ধার

  • 4
    Shares

ভোলার চরফ্যাশন উপজেলার এক‌টি বাগান থে‌কে মস্তকবিহীন অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। বৃহস্প‌তিবার (৮ এ‌প্রিল) দুপুর‌ দেড়টার দি‌কে উপ‌জেলার আসলামপুর ইউনিয়‌নের ৪নং ওয়া‌র্ডের আসলামপুর গ্রা‌মের ভুঁইয়ার বাগান থে‌কে লাশ দুটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চরফ‌্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ম‌নির হো‌সেন মিঞা জানান, ‘বৃহস্প‌তিবার দুপু‌রে স্থানীয়রা ওই দুই যুব‌কের মস্তকবিহীন লাশ দে‌খে পু‌লি‌শে খবর দেন স্থানীয়রা।

খবর পে‌য়ে আমরা ঘটনাস্থলে পৌছে লাশ দুটি উদ্ধার ক‌রি। ত‌বে মস্তকবিহীন থাকায় নিহতের পরিচয় শনাক্ত কর‌তে পা‌রে‌নি কে। তাছাড়া তাদের মস্তক দুটিরও খোঁজ পাওয়া যায়নি।

তবে ওসি বলেন, ‘নিহদের বয়স আনুমা‌নিক ৩৫ থে‌কে ৪০ বছ‌রের ম‌ধ্যে হ‌বে। লাশ দুটি উদ্ধার করে ক‌রে ময়নাতদন্তের জন‌্য ভোলা সদর হাসপাতা‌লের ম‌র্গে পাঠা‌নো হয়েছে।

তিনি বলেন, ‘মৃতদেহ উদ্ধারসহ পুরো বিষয়টির তদন্ত চলছে। পাশাপাশি সকল থানায় এ বিষয়ে মেইল পাঠানো হয়েছে। নিখোঁজের বিষয়ে কোন থানায় কেহ মামলা বা জিডি করেছেন কিনা সে বিষয়টিও খোঁজ নিয়ে দেখা হচ্ছে।


  • 4
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]