চরফ্যাশনে পপুলার লাইফ ইন্সুরেন্সের মৃত্যুদাবীর চেক বিতরণ


চরফ্যাশন প্রতিনিধি॥ চরফ্যাশন উপজেলায় পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর আয়োজনে বীমা গ্রাহকের মৃত্যুদাবীর চেক হস্তান্তর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে দুলারহাট সার্ভিস সেলের পপুলার লাইফ ইন্সুরেন্স কার্যালয়ে এ আলোচান সভা অনুষ্ঠিত হয়।

পপুলার লাইফ ইন্সুরেন্স বীমা প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক ও ইনচার্জ, দুলারহাট সার্ভিস সেল মাসুদ হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন নীলকমল ইউপি চেয়ারম্যান, আলমগীর হোসেন হাওলাদার, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, আমজাদুল হক টুলু প্রকল্প ইনচার্জ ও জেলা ইনচার্জ ভোলা।

বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোঃ নজরুল ইসলাম রিপন পন্ডিত সভাপতি, দুলারহাট বাজার ব্যবাসায়ী, চর নুরুল আমিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মোঃ দেলোয়ার হোসেন ও মোঃ বাবুল হোসেন অতিরিক্ত প্রকল্প পরিচালক ও ইনচার্জ, তজুমদ্দিন সার্ভিস সেল।

এ সময় প্রধান অতিথির হাত থেকে ৬,৬৫,০০০ হাজার টাকা মৃত্যু দাবীর চেক গ্রহন করেন দুলারহাট সার্ভিস সেলের গ্রাহক নীলকমল ৫নং ওয়ার্ডের মৃত ফাহিমা বেগমের স্বামী আঃ রহিম।

অনুষ্ঠানে দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক, মোঃ শাহজাহান মামুন, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ এর বীমার মাঠ পর্যায় কর্মী, গ্রাহকসহ এলাকার গন্যমান্য বক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]