চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


ভোলা : চরফ্যাশনে অটোরিকশার সাথে মালবাহী টলির সংঘর্ষে অটোরিকশার আরোহী একজন নিহত ও ৪জন আহত হয়েছেন। সোমবার দুপুর ১টায় চরফ্যাসন উপজেলার কাশেমগঞ্জ বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ এরশাদ আলী (৫২) দক্ষিন মাদ্রাজ নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। এওয়াজপুর ৭নং ওয়ার্ড মৃত মোঃ আবুল হাশেমের ছেলে। আহতরা হলেন, সীমা (২০), মনির (৩৫), তানিয়া (১৮) ও ফাতেমা (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অটোরিকাশাটি শশীভূষণ থেকে চরফ্যাশন সদরের দিকে যাচ্ছিলেন। অন্যদিকে মালবাহী টলি চরফ্যাসন সদর থেকে যাওয়ার পথে টলিটি নিয়ন্ত্রন হারিয়ে কাশেমগঞ্জ বাজার এলাকায় অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে প্রধান শিক্ষকসহ ৫জন গুরুত্বর আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে আসলে মোঃ এরশাদ আলীকে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। আহত সীমা, মনির ও ফাতেমার অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে বরিশালে রেফার করে দেওয়া হয়েছে এবং আহত তানিয়াকে চরফ্যাসন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন জানান, নিহত মোঃ এরশাদ আলীকে বিনা ময়নাতদন্ত ছাড়া তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]