চলচ্চিত্রের সহশিল্পীদের সঙ্গে ঈদ করছেন পরীমনি

  • 8
    Shares

এবারও চলচ্চিত্রের সহশিল্পীদের সঙ্গে ঈদ করছেন চিত্রনায়িকা পরীমনি। কোরবানি ঈদে তাদের জন্য চারটি গরু কোরবানি দিচ্ছেন তিনি। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) মধ্যে কোরবানি করা হবে। রোববার (১১ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করলেন পরী।হাট থেকে গরু কিনে আনার ছবিও ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি।


কোরবানি প্রসঙ্গে জানতে চাইলে পরীমনি বলেন, ‘ইনশাআল্লাহ এবারও আমার সহকর্মীদের নিয়ে কোরবানি ঈদ করব। আল-হামদুলিল্লাহ গরু কেনা হয়েছে। ঈদের নামাজের পর এফডিসিতে গরুগুলো কোরবানি করা হবে।’

পরী আরও বলেন, ‘নিজেকে সবসময় এই চলচ্চিত্র পরিবারের একজন ভেবেই তৃপ্তি পাই। ঈদের দিন আমরা আনন্দ করব, আর যাদের সঙ্গে আমরা কাজ করি, তারা বাসায় মন খারাপ করে থাকবেন, তাই কি হয়! গত কয়েক বছর থেকে কোরবানির ঈদটা তাদের সঙ্গেই করি। এবারও আমার সহশিল্পী, মানে আমার পরিবারের মানুষজনের সঙ্গেই ঈদ করছি।’

বিএফডিসিতে, তথাকথিত এক্সট্রা, যাদের এখন বলা হয় সহশিল্পী, যারা দিনভিত্তিক চুক্তিতে কাজ করেন সিনেমায়, তাদের অনেকেই এখন বেকার। কারণ, বিএফডিসিতে কাজ কমে গেছে। তাদের জীবনে তাই ঈদের আনন্দ নেই।

প্রয়াত অভিনেতা সালমান শাহ ও রাজীব এই শিল্পীদের খোঁজখবর রাখতেন। তা দেখে পরীমনি চলচ্চিত্রে তার সহশিল্পীদের জন্য বিএফডিসিতে ঈদের দিন গরু কোরবানি দেন। আর সেই মাংস সহশিল্পী ও কলাকুশলীদের মধ্যে ভাগ করে দেয়া হয়।

এ বছর পরীমনি ছাড়াও চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে আরও পাঁচটি গরু কোরবানি দেয়া হচ্ছে।


  • 8
    Shares

বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।