চাঁদপুরে নতুন করে করোনায় আরো ১৪ জন আক্রান্ত

  • 23
    Shares

চাঁদপুর : জেলায় আরো ১৪ জনের করোনা পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে তিনজন মারা গেছেন। মৃতদের মধ্যে চাঁদপুর জেলা পরিষদ সদস্য একজন নারী রয়েছেন। অন্য দুইজন কচুয়ায় করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১১ জন। এর মধ্যে মৃতের সংখ্যা ১১জন। সুস্থ হয়েছেন ২১জন। চিকিৎসাধীন আছেন ৮০ জন। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে শুক্রবার বিকেলে এসব তথ্য জানানো হয়েছে।

শুক্রবার প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী নতুন শনাক্তদের মধ্যে রয়েছেন চাঁদপুর সদর উপজলার ৮ জন, ফরিদগঞ্জের তিনজন, কচুয়া দুইজন এবং শাহরাস্তির একজন। এদের মধ্যে চাঁদপুর শহরের একজন ও কচুয়ায় দুইজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, নতুন আক্রান্ত ১৩ জনের রিপোর্ট শুক্রবার দুপুরে হাতে এসেছে। আরেকজনের রিপোর্ট দ্বিতীয়বার পজিটিভ এসেছে। এছাড়া জেলা পরিষদ সদস্য একজন নারীর রিপোর্ট পজিটিভ বলে সিভিল সার্জনকে ঢাকা থেকে টেলিফোনে নিশ্চিত করা হয়েছে। ওই রিপোর্ট বিকেলের মধ্যে চলে আসার কথা। তিনি’সহ নতুন আক্রান্ত ১৪জন।


  • 23
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]