চাঁদপুরে মেয়র পদে নির্বাচন বাতিল

  • 46
    Shares

চাঁদপুর প্রতিনিধি : পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়ার (৬০) মৃত্যুতে চাঁদপুর পৌরসভার মেয়র পদে নির্বাচন বাতিল ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৩ মার্চ) ভোর ৫টার দিকে চাঁদপুর শহরের প্রিমিয়ার হাসপাতালে মারা যান শফিকুর রহমান ভূঁইয়া।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. হেলাল উদ্দিন খান জানান, বিএনপি মনোনীত প্রার্থীর মৃত্যুর ফলে নির্বাচনী বিধি অনুযায়ী আগামী ২৯ মার্চ এ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন হচ্ছে না। নতুন সিডিউলে মেয়র পদে ভোটগ্রহণ হবে। তবে কাউন্সিলর পদে ঘোষিত তফসিল অনুযায়ী ২৯ মার্চই ভোট হবে।

চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু জানান, বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত পৌর এলাকার পুরাণবাজার ৫নং ওয়ার্ড রঘুনাথপুরসহ আশপাশের এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন শফিকুর রহমান ভূঁইয়া। দিনেও কয়েকবার তিনি অসুস্থতা বোধ করেন। পরে রাত ১১টার দিকে বুকে ব্যথা অনুভব করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তিনি ইন্তেকাল করেন।

বিএনপি প্রার্থী সফিকুর রহমান ভূঁইয়া মৃত্যুকালে স্ত্রী, দুই কন্যা, এক পুত্র সন্তান, আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, চাঁদপুর জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ছিলেন। তার মৃত্যুতে চাঁদপুর জেলা বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।


  • 46
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]