চাঁদা দাবির অভিযোগে, কুষ্টিয়া যুবলীগের সাধারণ সম্পাদক আটক

  • 107
    Shares

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে যখন অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে প্রশাসন ঠিকত সেই মুহুর্তে চাঁদা দাবির অভিযোগে কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজুকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল শুক্রবার ( ২০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকা থেকে তাকে আটক করা হয়।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত গণমাধ্যমকে জানিয়েছেন, চাঁদা চাওয়ার অভিযোগে তাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় মামলা দায়েরের প্রস্তুতিও চলছে বলেও জানান তিনি।

জানা যায়, ইসলামী বিশ্ববিদ্যালয়ে অশান্ত পরিবেশ সৃষ্টি, টেন্ডারবাজির অভিযোগ রয়েছে যুবলীগের এই নেতার বিরুদ্ধে। এছাড়াও ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মধ্যে সৃষ্ট বিভেদকে কেন্দ্র করে ক্যাম্পাস এলাকায় অশান্ত পরিবেশ তৈরির অভিযোগ আছে বলেও সূত্র দাবি করছে।


  • 107
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]