চাকুরীর নামে প্রতারণা টাকা নিয়ে পলাতক ইয়াছিন


ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি : জেলার নাসিরনগরে বেকারদের চাকুরী ও এনজিওর রেজিষ্ট্রশন করে দেয়ার নামে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে উপজেলা যুব উন্নয়ন আইসিটি সেন্টারের ব্যাবস্থাপনা পরিচালক মোঃ ইয়াছিন মিয়া(৩৫)।

খোঁজ নিয়ে জানা গেছে,তার কাছে কম্পিউটার শিখতে আসা উপজেলার র্প্বুভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রামের বেকার যুবক জয়নাল আবেদিনের ছেলে মোঃ সুজন মিয়া ও ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক গ্রামের মনজু মিয়ার ছেলে মোঃ দুলাল মিয়াকে ঢাকা সেনা নিবাসে অফিস সহকারী পদে চাকুরী দেয়ার কথাবলে দুই জনের কাছ থেকে বাংলাদেশ কৃষিব্যাংক নাসিরনগর শাখার যৌথ হিসাব নং১৯৮৮৬ এর দুটি চেক প্রদান করে নগদ দুই লক্ষ টাকা হাতিয়ে নেয়। তাছাড়াও জানা গেছে আশুরাইল গ্রামের গেন্ডু মিয়ার ছেলে মোঃ ছাদেক মিয়া ,কুলিকুন্ডা গ্রামের ছোট্র মিয়ার ছেলে মোঃ রতন মিয়া,ভোলাউক গ্রামের ফজু মিয়ার ছেলে মোঃ ছোয়াব খাঁকে এজিওর রেজিষ্ট্রেশন করে দেয়ার নামে সোনালী ব্যাংক নাসিরনগর শাখা চেকের মাধ্যমে নগদ এক লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে।

জানা গেছে তাছাড়া ও ইয়াছিন ভলাকুট গ্রামের মোঃ আব্দুল হামিদকে প্রাইমারী স্কুলে চাকুরী দেয়ার নাম করে নগদ এক লক্ষ টাকা হাতিয়ে নিলে অনেক দেন দরবারের পর তার মা বাবা সেই টাকা ফেরৎ দেয়।
গতকাল বাংলাদেশ কৃষি ব্যাংক নাসিরনগর শাখাইয়াছিনের হিসাবের খোঁজ নিতে গেলে, দাযিত্বরত ম্যানেজার ভবতোষ চন্দ্র দাস এ প্রতিনিধিকে, ইয়াছিনের হিসাবে কোন টাকা নেই ও তার স্বাক্ষরের কোন মিল নেই বলে জানান।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]