চাখারে ভ্যান চালককে পেটালেন আ’লীগ নেতা

  • 17
    Shares

বাজার কমিটির সভাপতি ও আ.লীগ নেতা শাহাদাত

নিজস্ব প্রতিবেদক : বানারীপাড়ায় চাখার ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহাদাতের বিরুদ্ধে রুহুল নামে এক ভ্যান চালককে পেটানোর অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২০ নভেম্বর) সকালে চাখার বাজারে এ ঘটনা ঘটে। ভ্যান চালক রুহুলের বাড়ি বানারীপাড়া উপজেলার বাকপুর ইউনিয়নের শাখারিয়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভ্যান চালক রুহুল বাজারে গাড়ি রেখে দোকানে চা খেতে ডুকলে চাখার বাজার কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেতা শাহাদাত তার উপর রেগে যায় এবং বাজারে গাড়ি রাখা যাবে না এ কথা বলে ভ্যান উল্টে ফেলে দেয় এতে ভ্যান চালক রুহুল বাঁধা দিলে তাকে মারধর করে এই আওয়ামীলীগ নেতা ।পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

এদিকে ভ্যান চালকে মারধরের ঘটনায় সকাল থেকে বানারীপাড়া-চাখারসহ এলাকার বিভিন্ন রোডে গাড়িচলাচল বন্ধ করে দিয়ে অবোরোধ পালন করে রিক্সা-ভ্যান শ্রমিকরা ।

এ বিষয়ে জানতে চাইলে চাখার ইউনিয়ন রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মালেক হাওলাদার ও সাধারন-সম্পাদক কালাম জানান, আমরা বিষয়টি জানতে পেরে আমাদের শ্রমিক ইউনিয়নের উপজেলা নেতৃবৃন্দকে জানিয়েছি এবং বিক্ষুব্ধ শ্রমিকদের বাড়ি ফেরানোর চেষ্টা করছি ।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


  • 17
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]