চাখার ইউনিয়কে মডেল হিসেবে গড়ে তুলব : ওয়াহিদুজ্জামান মিলন


নিজস্ব প্রতিবেদক : বানারীপাড়া উপজেলার চাখারে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন পেতে গনসংযোগ চালাচ্ছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন-সম্পাদক ওয়াহিদুজ্জামান মিলন।

উন্নয়নের প্রচারনার মাধ্যমে গ্রামের এক প্রান্ত থেকে অণ্য প্রান্তে ঘুরে ফিরে জনসাধারনের কাছে গিয়ে মানবসেবা করার সুযোগ খুজে বেড়ান।

ওয়াহিদুজ্জামান মিলন চাখার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত গনি মোক্তারের ছেলে তার বাবা চাখার ইউনিয়ন পরিষদের এককালীন ১৯ বছর ও পরবর্তীতে বিভিন্ন মেয়াদে আরও ৭ বছর সততার সাথে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। চাখারের বিভিন্ন সড়ক জনপদে আধুকিনতার ছোঁয়া লেগেছে তার মাধ্যমে।।

সে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার লক্ষে বিভিন্ন মাধ্যমে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। ইউনিয়নের বিভিন্ন স্থানে তাকে নিয়ে চলছে আলোচনা। এছাড়াও বিভিন্ন মাধ্যমে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন তার কর্মী সমার্থকরা।

ওয়াহিদুজ্জামান মিলন বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে মনেপ্রানে ধারন করে চাখার ইউনিয়নের সকলস্তরের মানুষের সেবক হয়ে কাজ করতে চাই। আমি আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে জনগনের সেবার পাশাপাশি এলাকার কাংখিত উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে চাখার ইউনিয়নকে একটি ডিজিটাল, মাদকমুক্ত, আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি আরও বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী ছিলাম। উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ও দক্ষিণ অঞ্চলের আওয়ামী লীগের অভিভাবক আবুল হাসনাত আব্দুল্লাহ নির্দেশে আমি সেদিন নির্বাচন থেকে সরে দাড়িয়েছিলাম।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে ভোট দেয়ার জন্য দল মত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ মানুষ একজোট হয়েছে। মনোনয়নের ক্ষেত্রে দল সু-বিবেচনা করলে আমি মনোনয়ন পাবো এবং ব্যাপক ভোটে জয় লাভ করে দলের সুনাম ধরে রাখবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]