ছেলের আঘাতে বাবার মৃত্যু-আটক ২

  • 22
    Shares

আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে ছেলের আঘাতে প্রাণ দিত হলো এক হতভাগ্য পিতাকে। বৃহস্পতিবার রাতে আশুলিয়ার দোসাইদ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে লিমন ও স্ত্রী লায়লা বেগমকে আটক করেছে পুলিশ। নিহত জয়নাল আবেদিন (৪৫) মানিকগঞ্জের মৃত সালাম ফকিরের ছেলে। সে আশুলিয়ার দোসাইদ বাজার এলাকায় পরিবারের সাথে বসবাস করে আসছিল।

এবিষয়ে আশুলিয়া থানার পুলিশ উপ পরিদর্শক (এসআই) সামিউল জানান, পারিবারিক কলহের জেরে বাকবিতন্ডার এক পর্যায় ছেলে লিমন শাবল (লোহার রড) দিয়ে তার বাবার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং হত্যাকারী ছেলে লিমন ও ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্ত্রী লায়লা বেগমকে আটক করা হয়েছে।

এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।


  • 22
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]