ছেলে ধরা গুজবে কান দিবেন না-ওসি ওয়ালী উল্লাহ

  • 42
    Shares

অমরেশ দত্ত জয়,চাঁদপুরঃ চাঁদপুরের কচুয়া থানার ওসি মোঃ ওয়ালী উল্লাহ (অলি) বলেছেন, ছেলে ধরা গুজুবে কেউ কান দিবেন না। অপরিচিত কোন মানুষকে সন্দেহ হলে পুলিশকে অবহিত করুন।কোনভাবেই অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দিয়ে আইন হাতে তুলে নেওয়া যাবেনা।

২২ জুলাই সোমবার জেলা তথ্য অধিদপ্তর কতৃক আয়োজিত কচুয়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, দেশে মৌলবাদ, জঙ্গীবাদ, মাদক, বাল্য বিবাহ, ইভটেজিং প্রতিরোধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

১টি চক্র দেশের আইন-শৃঙ্খলা বাহিনীকে প্রশ্নবিদ্ধ করতে উঠেপরে লেগেছে।তাদেরকে সকলে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করে সোনার বাংলা বিনির্মাণে কাজ করতে হবে। এ সময় স্কুলের প্রধান শিক্ষক, কচুয়া প্রেসক্লাব সভাপতি, তথ্য অফিসার সহ শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


  • 42
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]