জনগণের কল্যাণে দেশে ফিরেছিলেন শেখ হাসিনা : পংকজ নাথ

  • 1
    Share

বরিশাল : ১৭ মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ বলেছেন, জনগণের কল্যাণে জীবনের ঝুঁকি নিয়ে স্বদেশে ফিরেছিলেন শেখ হাসিনা। দেশনেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছে।

এসময় সাংসদ পংকজ নাথ স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ২০০ ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং করোনা ভাইরাস থেকে দেশবাসীর মুক্তি কামনায় দোয়া-মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহফুজ উল আলম লিটন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপনসহ আওয়ামীলীগ ও তার সহযোগী এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


  • 1
    Share

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]