জনগণের ট্যাক্সের টাকায় দেশ এগিয়ে যাচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী


পাভেল মাহমুদ, মেহেরপুর—একটি দেশের উন্নয়নের পিছনে কাজ করে কর। করের টাকায় তৈরি হয় দেশের বাজেট। কর নিশ্চিত হওয়ায় দেশে বেড়েছে বাজেটের আকার। আর ব্যবসায়ীদের করদানে উদ্বুদ্ধ করতে জেলায় জেলায় আায়োজন করা হয়েছে আয়কর মেলা।

শনিবার (১৬ নভেম্বর) দুপুরে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে আয়কর মেলার উদ্বোধন কালে কথাগুলো বলেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।

তিনি আরোও বলেন, জনগন যেভাবে আয় করছেন সেই আয় থেকেই কর দিতে উৎসাহী হচ্ছেন। আর জনগনের সেই করের টাকায় দেশ এখন এগিয়ে যাচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা অঞ্চলের যুগ্ম কর কমিশনার মু. মুহিতুর রহমান। প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

বিশেষ অতিথি ছিলেন খুলনা অঞ্চলের কর কমিশনার প্রশান্ত কুমার রায়, জেলা প্রশাসক আতাউর গনি, পুলিশ সুপার এস এস মুরাদ আলী, জেলা আয়কর সমিতির সভাপতি এ্যাড, ইব্রাহিম শাহিন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, আশকার আলী, সাধারন সম্পাদক এম এ খালেক, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল সহ সরকারি কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। জনপ্রশাসক প্রতিমন্ত্রী ফিতা কেটে আয়কর মেলার উদ্বোধন করেস এবং সকল স্টল ঘুরে দেখেন। এবারের আয়কর মেলায় ৮ টি স্টল করা হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]