জমিতে বেড়া দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৩


মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের বারাকপুরে জমিতে বেড়া দেওয়াকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে তিন জন আহত হয়েছে। আহত তিন জন মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহতরা হলেন রইস মন্ডলের ছেলে আফাজুল ইসলাম, অপর পক্ষের পাখিজান খাতুন ও রিতা খাতুন।

মঙ্গলবার সকালে মেহেরপুর সদর উপজেলার বারাকপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষই মেহেরপুর সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। আফজুল ইসলামের পক্ষে তার স্ত্রী রুমিনা খাতুন অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে আমার বাড়ির পাশের ১৪ কাঠা জমি ভোগ দখল করে আসছি ।

আমার জমিতে বেড়া নষ্ট হওয়াতে নতুন করে বেড়া দেওয়ার জন্য আমরা জমিতে যায়। এসময় পূর্ব শত্রুতার জের ধরে গ্রামের মেম্বর ওয়াসিমের ইন্ধনে পিজিরের ছেলে ছামাদুল ও ভবন, ইয়ানুরের ছেলে সুমন, কানাই এর ছেলে মোজাম্মেল দেশিয় অস্ত্র দিয়ে আমাদের উপর অর্তকিত হামলা চালায়।

এতে আমি সহ আমার স্বামী আফাদুল ইসলাম আহত হয়। এসময় এলাকাবাসি ছুটে এসে আমাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। অপর পক্ষের ছামাদুল ইসলাম বলেন, ঐ ১৪ কাঠা জমি আমার বাপ-দাদার , আফাদুল জোর করে ভোগ করছে।

আমার জমিতে বেড়া দিতে নিষেধ করলে তারা আমাকেসহ আমার মা পাখিজান ও ভায়ের মেয়ে রিতা খাতুনকে সহ মারধর করে। এ বিষয়ে

ইউপি সদস্য ওয়াসিমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ওদের জমি সংক্রান্ত বিরোধ অনেক দিনের। এর সাথে আমার কোন সম্পর্ক নেই। মারামারির বিষয়েও আমি কিছু জানিনা।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।