জমির জন্য মাকে নির্যাতন, সহায়তায় এগিয়ে এলেন সিংড়া থানার ওসি


নাটোর জেলার সিংড়ায় বৃদ্ধা মা জমিলা বেওয়াকে (৫০) সহায়তা করলেন ওসি ওসি মনিরুল ইসলাম। সন্তানরা জমিলা বেওয়াকে জমির জন্য নির্যাতন করে লিখিয়ে নেওয়ার পায়তারা চালালে ওসি হস্তক্ষেপ করে তার সমাধান করেন। ২৪ মে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বৃদ্ধার বাড়ি উপজেলার বিলদহর গ্রামে। দুমাস আগে তাঁর স্বামী আব্দুল কুদ্দুস মারা যান। মৃত্যুর পর একবিঘা জমির ওপর নজর পড়ে দুই ছেলের। মায়ের কাছ থেকে তারা জমিটুকু জোরপূর্বক লিখে নেয়ার জন্য চাপ সৃষ্টি করে।

মা কথা না শোনায় মায়ের ঘরের আসবাবপত্র ভাংচুর করে।মাকে মানসিক নির্যাতন চালায়। খবর পেয়ে সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম এর নির্দেশে এএসআই শফিক বৃদ্ধার ছেলে সাইদুর কে থানায় নিয়ে আসেন। শুনে মাও ছুটে আসেন থানায়। পরে ছেলে তাঁর মাকে দেখভালের মুচলেকা দিয়ে মাকে বাড়ি নিয়ে যান।

এসময় উপস্থিত ছিলেন, সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদ, সাংবাদিক আবু সাইদ, শেরকোল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ প্রমূখ।

 

 

 

  • সামাউনআলী/সিংড়া/নাটোর/

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]