জামালগঞ্জের ভীমখালী উচ্চ বিদ্যালয়ে টিফিন বক্স বিতরণ

  • 213
    Shares

আব্দুস সামাদ আফিন্দী ,সুনামগঞ্জ :  শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনা বাংলাদেশ।বঙ্গবন্ধুর তনয়া জননেত্রী শেখ হাসিনার সরকারের উদ্যোগে শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়নের পাশাপাশি ছাত্রছাত্রীদের শিক্ষার মানোন্নয়নে স্কুল ফিডিং নীতিমালার আওতায় বিদ্যালয়ে মিড ডে মিল চালুকরণের লক্ষ্যে ভীমখালী উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে নিজস্ব অর্থায়নে টিফিন বক্স বিতরণ করেন ভীমখালী ইউনিয়নের চেয়ারম্যান ও ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ দুলাল মিয়া।


এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, সহকারী শিক্ষক মাওলানা মোঃ হাবিবুর রহমান ও সহকারী শিক্ষক (বিজ্ঞান) মোঃ মনির হোসেন।শিক্ষার্থীরা টিফিন বক্স পাওয়ায় ও মিড ডে মিল চালু হবে শুনে তাদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। বিদ্যালয়ে সংশ্লিষ্ট অনেকে মনে করছেন এতে করে আগের চেয়ে শিক্ষার্থীদের উপস্থিতি অনেক বাড়বে।


  • 213
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]