ঝালকাঠিতে অগ্নিকান্ডে বৃদ্ধ নারী দগ্ধ, ২৫ লক্ষ টাকার ক্ষতি


ঝালকাঠি : ঝালকাঠির শহরের গাবখান এলাকায় বুধবার রাতে অগ্নিকান্ডে নুরজাহান বেগম (৬৫) এক নারী দগ্ধ হয়েছে। আগুনে দুইটি বসতঘর ও একটি মুরগীর খামার মালামালসহ পুড়ে যায়। এতে ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। আহত নুরজাহান বেগমকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, বুধবার রাতে বিদ্যুতের লোডসেডিং হয়। বিদ্যুত আসার সাথে সাথে গাবখান এলাকার মো. আলমাসের ঘরের মিটারে আগুন ধরে যায়।

এসময় ঘরের ভেতরে তাঁর বৃদ্ধ মা নুরজাহান বেগম ছিলেন। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে পাশের জুয়েল ফকিরের বসতঘর ও একটি মুরগির খামার পুড়ে যায়। খবর পেয়ে ঝালকাঠি ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট স্থানীয়দের সহযোগিতায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘরের দরজা ভেঙে ভেতর থেকে বৃদ্ধ নুরজাহান বেগমকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। বৃদ্ধের শরীরের ৩০ ভাগ আগুনে পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]