ঝালকাঠিতে ববি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন



আরিফুর রহমান আরিফ।। বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীদের ওপর বর্বরোচিত সশস্ত্র হামলার প্রতিবাদে ও এই ঘটনায় তদন্ত সাপেক্ষে দ্রুত সুষ্ঠু বিচারের দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সর্বস্তরের শিক্ষার্থীদের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি শুরু হয়।

মানববন্ধনে বক্তারা বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর মধ্যযুগীয় কায়দায় হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অতি দ্রুত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানান।

এছাড়াও, বাংলাদেশের সকল শিক্ষার্থীদের নিরাপত্তা জোরদার করে সন্ত্রাসমুক্ত নিরাপদ পরিবেশ নিশ্চিতকরণের দাবী জানানো হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বাস পরিবহন শ্রমিকদের সাথে বাকবিতণ্ডার জের ধরে ওইদিন মধ্যরাতে বরিশালের রুপাতলী হাউজিং এলাকায় মেসে মেসে ঢুকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীদের উপর কতিপয় সন্ত্রাসীদের নেতৃত্বে সশস্ত্র হামলা চালানো হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]