ঝালকাঠিতে শিশু অন্তঃসত্বা, মা ও সৎ বাবা আটক

  • 13
    Shares

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী অন্তঃসত্বা হওয়ার ঘটনায় শিশুটির মা ও সৎ বাবাকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের কালীবাড়ি সড়ক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে শিশুটিকে উদ্ধার করে পুলিশি হেফাজতে নেয়া হয়।

পুলিশ জানায়, কয়েক মাস আগে মা সাহেরা আক্তার কাজল ও সৎ বাবা মোহাম্মদ আলমের সহযোগিতায় শিশুটির সঙ্গে কয়েকজন পুরুষের শারীরিক সম্পর্কের কারণেই অন্তঃসত্বা হয়ে পড়ে শিশুটি। তার মা ও সৎ বাবা এমন অনৈতিক কাজে শিশুকে বাধ্য করে বলে প্রাথমিক তদন্তে ওঠে এসেছে।

ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য আজ তাকে হাসপাতালে ভর্তি করা হবে বলেও জানায় পুলিশ। এছাড়া, এ ঘটনার তদন্ত করে আইনগত অন্যান্য ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানানো হয়।


  • 13
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]