ঝালকাঠিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি

  • 8
    Shares

ঝালকাঠি : বেতন বৈষম্য নিরসনের দাবিতে ঝালকাঠিতে বৃহস্পতিবার থেকে স্বাস্থ্যকর্মীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু হয়েছে। প্রধানমন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী স্বাস্থ্য পরিদর্শকদের ১১, সহকারি স্বাস্থ্য পরিদর্শকদের ১২ এবং স্বাস্থ্য সহকারিদের ১৩ গ্রেড প্রদনকরে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবি জানান স্বাস্থ্য কর্মীরা।

আজ সকাল থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের সামনে অবস্থান নিয়ে এ কর্মসূচি শুরু করেন তারা। এতে মা ও শিশুদের টিকাদান কার্যক্রম, বাড়ি বাড়ি গিয়ে করোনা রোগী শনাক্তর করণসহ ইউনিয়ন পর্যায়ের স্বাস্থ্যসেবা ব্যহত হচ্ছে। ফলে ভোগান্তিতে পরেছেন সেবা নিতে আসা রোগীরা। কর্মসূচি চলাকালে ঝালকাঠি জেলা স্বাস্থ্য সহকারি অ্যাসোসিয়েশনের সভাপতি মো. জোবায়ের হোসেন, সাধারণ সম্পাদক মো. নিজামুল হক খান, সদর উপজেলা সভাপতি সৈয়দ মো. বশির, সাধারণ সম্পাদক, মো. এনায়েত করিম, স্বাস্থ্য পরিদর্শক ছাইয়েদা সুলতানা, মো. জসিম উদ্দিন বক্তব্য দেন।

বক্তারা তাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।


  • 8
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]