১১টি মাছ ধরার নৌকা ও ২৭ কেজি মা ইলিশসহ

ঝালকাঠিতে ৩১ হাজার মিটার কারেন্ট জাল জব্দ


ঝালকাঠি ॥ ঝালকাঠির সুগন্ধা ও বিষখালী নদীতে অভিযান বুধবার সকালে চালিয়ে ৩১ হাজার মিটার কারেন্ট জাল, ১১টি মাছ ধরার নৌকা ও ২৭ কেজি মা ইলিশ জব্দ করেছে জেলা মৎস্য বিভাগ। জেলা প্রশাসন ও মৎস্য বিভাগ পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করে।

জেলা মৎস্য কর্মকর্তা বাবুল কৃষ্ণ ওঝা জানান, সকালে জেলেরা জাল ফেলে সুগন্ধা ও বিষখালী নদীর বিভিন্ন পয়েন্টে মা ইলিশ ধরছিল। ৮টি অভিযানিক দল নদীতে গেলে জাল ফেলে পালিয়ে যায় জেলেরা।

এসময় ১১টি মাছ ধরার নৌকা, ৩১ হাজার মিটার কারেন্ট জাল ও ২৭ কেজি মা ইলিশ জব্দ করা হয়। নৌকাগুলো ডিসি পার্কে জব্দ করে রাখা হয়।

জালগুলো জনসম্মুখে পুড়িয়ে দেয় ভ্রাম্যমাণ আদালত। অভিযানে অংশ নেন জেলা মৎস্য কর্মকর্তা বাবুল কৃষ্ণ ওঝা, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জহিরুল ইসলাম ও নলছিটি সহকারী মৎস্য কর্মকর্তা রমনি কান্ত মিস্ত্রি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]