ঝালকাঠির রাকিবসহ দু্ই মাদক ব্যাবসায়ী লোহাগাড়ায় আটক


লোহাগাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৫ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) পুলিশের পক্ষ থেকে তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়।

গ্রেফতার দুইজন হলো- ঝালকাঠি জেলার রামচন্দ্রপুর বালিঘোনা এলাকার মো. সেলিমের ছেলে মো. রাকিব (২২) ও কিশোরগঞ্জ জেলার ভৈরব চন্ডিবেরপাড়া এলাকার মো. হেলো মিয়ার ছেলে মো. বিল্লাল মিয়া (২২)।

দুইজনকেই কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের লোহাগাড়া উপজেলার গেইট এলাকা থেকে গ্রেফতার করে লোহাগাড়া থানা পুলিশ। রাকিবকে ১০ হাজার পিস ইয়াবা ও কাভার্ডভ্যানসহ এবং বিল্লালকে ৫ হাজার পিস ইয়াবা ও প্রাইভেটকারসহ গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, লোহাগাড়ায় ১৫ হাজার পিস ইয়াবাসহ মোট দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]