ঝালকাঠির সন্তান জিয়া তালুকদার চলচ্চিত্রে প্রতিষ্ঠিত খলনায়ক


ঝালকাঠির সন্তান জিয়া তালুকদার ঢাকা চলচ্চিত্রে প্রতিষ্ঠিত খলনায়ক হিসেবে ব্যস্ত সময় পার করছেন। ঝালকাঠি জেলা শহরের কাটপট্টিতে জম্ম নেয়া জিয়া তালুকদার বর্তমানে লন্ডনে অভিনয়ের কাজে ব্যস্ত সময় পার করছেন। সর্বনাশা ইয়াবা চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়ের হাতে খড়ি জিয়া তালুকদারের বর্তমানে এ পর্যন্ত ৫০ টিরও অধিক সিনেমায় খলনায়কের ভুমিকায় অভিনয় করছেন।

সর্বশেষ খলনায়ক জিয়া তালুকদারের মুক্তিপ্রাপ্ত ছবি হলো “রাত্রীর যাত্রী”। যা ইতিমধ্যে ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে কয়েকদিনের মধ্যে ঢাকাসহ সারাদেশের সিনেমা হলে ছবিটি মুক্তি পাবে। ছাত্র জীবন থেকেই বাংলা সিনেমার প্রতি তার ছিল কঠিন মনোযোগ সুযোগ পেলেই সিনেমা হলে যেতেন জিয়া তালুকদার। খলনায়ক জিয়া তালুকদারের স্বপ্ন ছিল বড় হয়ে ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করা। জিয়া তালুকদারের মা একজন শিক্ষিকা বাবা সমাজসেবক এবং একমাত্র ছোট ভাই জনি তালুকদার অস্ট্রেলিয়ায় স্ব-পরিবারের বসবাস করেন। সুষ্ঠ ধারার চলচ্চিত্র অভিনেতা জিয়া তালুকদার আমৃত্যু চলচ্চিত্রের সাথে থেকে শিল্পিদের কল্যাণে অবদান রাখতে চান।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।