ঝালকাঠীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • 8
    Shares

ঝালকাঠী : ঝালকাঠীর বাতাসাপট্টি আরাফাত বোডিং (আবাসিক) হোটেলে অভিযান চালিয়ে ২৪ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। রবিবার ( ৪ এপ্রিল ) বিকেল পৌনে ৪ টার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-নোয়াখালী জেলার সুবর্ণচর থানাধীন পশ্চিম চর জব্বার এলাকার মৃত খুরশীদ আলমের ছেলে বেলায়েত হোসেন (৪০) ও চট্রগ্রামের খুলশী থানার পলিটেকনিক্যাল ছাফা নগর এলাকার মৃত আবুল হাসেম হাওলাদারের ছেলে নির আহমদ (৪১) ।

র‌্যাব জানায়, রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি জেলার সদর থানাধীন বাতাসাপট্টি রোড সংলগ্ন আরাফাত বোডিং(আবাসিক) নামক হোটেলের চতুর্থ তলার ৪০৪ নং কক্ষে অভিযানে চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৪,৪০০ (চব্বিশ হাজার চারশত) পিস ইয়াবা, এবং মাদক বিক্রয়ের নগদ ৮১,৮৩০ (একাশি হাজার আট শত ত্রিশ) টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মোঃ সাইফুল ইসলাম বাদী হয়ে ঝালকাঠি জেলার সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৮।


  • 8
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]