টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

  • 7
    Shares

টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা। ফলে ফিল্ডিং করবে পাকিস্তান। ইতোমধ্যেই সিরিজ হেরে গেছে স্বাগতিকরা। লজ্জা বাঁচাতে জয় চায় স্বাগতিক পাকিস্তান।

বুধবার (৯ অক্টোবর) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বাংলোদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭ টায় শুরু হবে ম্যাচটি। অন্যদিকে একম্যাচ হাতে রেখেই সিরিজ জিতেছে সফরকারীরা।

পাকিস্তান একাদশে এসেছে তিন পরিবর্তন। ইখতেখার আহমেদ, হারিস সোহেল ও উসমান শেনওয়ারি একাদশে ফিরেছেন। অন্যদিকে আহমেদ শেহজাদ, উমর আকমল ও মোহাম্মদ হাসনাইন বাদ পড়েছেন।

পাকিস্তান একাদশ:
বাবর আজম, ফখর জামান, হারিস সোহেল, ইফতেখার আহমেদ, সরফরাজ আহমেদ (অধি:, উইকেটরক্ষক) আসিফ আলি, ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ, শাদাব খান, মোহাম্মদ আমির, উসমান শেনওয়ারি।

শ্রীলঙ্কা একাদশ:
দানুশ গুনাথিলাকা, সাদেরা সামারাউইকরামা (উইকেটরক্ষক) ভানুকা রাজাপাকসে, অ্যাঞ্জেল পেরেরা, ওসাধা ফার্নান্দো, দানুশ শানাকা (অধি:) ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাহিরু মাদুশানকা, লাকশান সানদাকান, কাসুন রাজিথা, লাহিরু কুমারা।


  • 7
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]