টাঙ্গাইলের পৃথক স্থান থেকে দুজনের মরদেহ উদ্ধার


টাঙ্গাইলের পৃথক স্থান থেকে সোমবার অজ্ঞাত পরিচয় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে সকালে পৌর শহরের সিডিসি মার্কেটের সামনে থেকে এক ব্যক্তির (৫৫) এবং কালিহাতীর সরাতৈল এলাকা থেকে আরেক জনের (৪০) মরদেহ উদ্ধার করা হয়।

টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলিম জানান, সকালে শহরের সিডিসি মার্কেটের সামনে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। সংবাদ পেয়েই পুলিশ সেখানে পৌঁছে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, অজ্ঞাত ওই লোকটি মানসিক ভারসাম্যহীন ছিলেন। মাঝে মধ্যেই তাকে ওই এলাকায় দেখা যেত। তবে এখনও তার নাম-পরিচয় জানা যায়নি।

অপরদিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতীর সরাতৈল এলাকায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাদেরকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা হচ্ছে কোনো গাড়ির চাপায় ওই ব্যক্তির মৃত্যু হয়ে থাকতে পারে।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।