টেকনাফে অস্ত্রসহ তিন রোহিঙ্গা আটক


কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফ নোয়াপড়া রোহিঙ্গা শরণার্থী শিবিরে অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন রোহিঙ্গা আটক করেছে বিজিবি। ১০ জুলাই রাত অনুমান সাড়ে সাতটার দিকে শিবিরের এইচ ব্লক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফ মুচনী ক্যাম্পের ২৬ নং ক্যাম্পের সি ব্লকের ৫ নং বাসার বাসিন্দা মো: আব্দুর রহমানের ছেলে মো: সোলতান (১৯), একই ক্যাম্পের ও ব্লকের ৮২৪ নং বাসার মো: আলমের ছেলে মো: আয়াস (১৮) এবং ২ নং বাসার মো: জুবায়েরের ছেলে মো: নুর কামাল (১৮)।

তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক ও একটি প্লাষ্টিকের তৈরি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান পিএসসি’র পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

তার পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, একটি সংঘবদ্ধ ডাকাত দল দেশীয় আগ্নেয়াস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাত অনুমান সাড়ে সাতটার দিকে বিজিবির একটি টহলদল নেয়াপাড়া ক্যাম্পে অভিযান চালানো হয়। ক্যাম্পের এইচ ব্লকের প্রধান সড়ক দিয়ে ক্যাম্পে প্রবেশকালীন সময়ে অস্ত্রসহ তাদের আটক করে।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে থানায় হস্তান্তর করা হবে বলে জানান বিজিবি অধিনায়ক।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]