ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে অপহরণ করার সময় , আটক ২


ঠাকুরগাঁওয়ে এক প্রেমিক-যুগলকে প্রকাশ্যে অপহরণ করার সময় দুই জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, হিরু বিশ্বাস (১৮) শহরের আশ্রমপাড়া মহল্লার গৌর বিশ্বাসের ছেলে ও অটোচালক মোহাম্মদ ইসলাম (৩৫) শহরের কলেজপাড়া মহল্লার আব্দুল মজিদের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রশেয়া গ্রাম থেকে নলিনী কান্ত বর্মণের ছেলে প্রেমিক সৌরভ চন্দ্র রায় ও একই এলাকার সিন্ধু রাম অধিকারের মেয়ে প্রেমিকা স্মৃতি রাণী ঠাকুরগাঁও শহরের বড়মাঠে ঘুরতে আসেন। বড়মাঠে চটপটি-ফুসকা খাওয়া শেষে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি অটোরিক্সায় উঠে বসেন প্রেমিক সৌরভ চন্দ্র রায় ও প্রেমিকা স্মৃতি রাণী।
এসময় আগে থেকেই ‍ওঁৎ পেতে থাকা অপহরণকারী ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়া মহল্লার হিরু বিশ্বাসসহ আরও কয়েকজন যুবক ওই প্রেমিক-যুগলকে প্রকাশ্যে জোরপূর্বক তাদের অটোরিক্সায় তুলে নেয়। এরপর তারা শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে দিয়ে যাওয়ার সময় ওই প্রেমিক-যুগল বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করে। চিৎকার শুনে স্থানীয়রা গিয়ে অটোরিক্সাকে থামায় এবং অপরহরণকারী হিরু বিশ্বাস ও অটোচালক ইসলামকে মারধর শুরু করে। এর আগেই অন্য অপহরণকারীরা পালিয়ে যায়।

খবর পেয়ে ঠাকুরগাঁও থানায় পুলিশ ঘটনাস্থলে এসে প্রেমিক সৌরভ চন্দ্র বর্মন ও প্রেমিকা স্মৃতি রাণীকে উদ্ধার করে এবং অপহরণকারী হিরু বিশ্বাস ও অটোচালক ইসলামকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় বলেন, এ ঘটনার সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। সেই সাথে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]