ডাক্তার পরিচয়ে চিকিৎসা, বাবুগঞ্জে ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা


বরিশাল: বরিশালের বাবুগঞ্জে ঔষধ ব্যবসায়ী হয়ে ডাক্তার পরিচয়ে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করায় ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্যাম্যমান আদালত।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আমীনুল ইসলামের নেতৃত্বে বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের বাহেরচর বাজার এলাকায় এ অভিযান চালানো হয়।

জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানাগেছে, অভিযানে চিকিৎসা শাস্ত্রে কোন ডিগ্রি অর্জন না করেই ডাক্তার পরিচয়ে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করায় এবং সরকারি ওষুধ পাওয়া যাওয়ায় মোজাম্মেল হক নামে এক ঔষধ ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া ওই অভিযানে বাজারে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়ের জন্য এক দোকানীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী ৭ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]