ঢাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভোলার হাসনাইনের মৃত্যু


রাজধানীর মিরপুর দারুস সালাম এলাকায় নির্মানাধীণ ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সেখান থেকে পড়ে গিয়ে হাসনাইন (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকেলে পাঁচটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত হাসনাইন ভোলা জেলার তমিজউদ্দিন উপজেলার গোলাপপুর গ্রামের ইদ্রীস মিয়ার ছেলে। সে মিরপুর গুদারাঘাট এলাকায় থাকতো।

নিহতের ভাগিনা ইব্রাহীম জানান, মিরপুর দারুস সালাম এলাকার লালকুঠি বড় মসজিদ পাশে চারতলা একটি নির্মানাধীণ ভবনে রাজমিস্ত্রীর কাজ করছিল হাসনাইন। হঠাৎ করেই বাইরের বৈদ্যুতিক তারের সঙ্গে হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে ভবন থেকে নিচে পড়ে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]