ঢাকা দক্ষিণ সিটির দায়িত্ব নিলেন তাপস

  • 38
    Shares

আজ শনিবার দুপুরে ঢাকা দক্ষিণ সিটির নতুন মেয়রের দায়িত্ব নিয়েছেন ব্যারিস্টার ফজলে নূর তাপস। দায়িত্ব নিয়েই তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনচিত্র নিয়ে একটি বর্ষপুঞ্জি তৈরির ঘোষণা দেন। খোঁজ নিয়েছেন দক্ষিণ সিটির সার্বিক অবস্থার। আজ তাঁর দায়িত্ব পালন উপলক্ষে দক্ষিণের নগর ভবনে ছিল সাজ সাজ রব। সব কিছু গুছিয়ে পরিপাটি করা হয়। পরিষ্কার করা হয় বাগান।

দুপুর সাড়ে ১২টার দিকে তিনি নগর ভবনের প্রবেশ করলে নেতাকর্মী ও ভবনের কর্মচারীরা তাঁকে ‘শুভেচ্ছা-স্বাগতম’ বলে অভিনন্দন জানান। পরে কর্মকর্তরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

আগের মেয়র সাইদ খোকন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। তিনি বাসা থেকে প্রয়োজনীয় সব কাগজপত্রে স্বাক্ষর করে নগর ভবনে পাঠিয়ে দিয়েছেন। নগরের প্রত্যেক শাখার একটি সংক্ষিপ্ত বিবরণী তাপসকে দেওয়া হয়। তিনি তা প্রত্যক্ষ করেন। আজ বিকাল ৩টায় অনলাইনে সাংবাদিকদের ব্রিফ করার কথা রয়েছে তাঁর।


  • 38
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]