তজুমদ্দিনে প্রধানমন্ত্রীর ঘর পেল ১৮ গৃহহীন পরিবার

  • 11
    Shares

অনিমেশ দাস, তজুমদ্দিন : মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক সেমিপাকা ঘর উপহার পেয়েছে তজুমদ্দিনের আঠারো ভূমিহীন ও গৃহহীন পরিবার।

গণভবন থেকে ভিডিও কনফারেন্সে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব ঘরের চাবি ও দলিল উপজেলা প্রশাসনের মাধ্যমে উপকারভোগীদের নিকট হস্তান্তর করেন।

তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ও চাঁদপুর ইউনিয়নের ভিক্ষুক, প্রতিবন্ধী, বিধবা, স্বামী পরিত্যক্তা সহ হতদরিদ্র আঠারোটি পরিবারের মাঝে দুই শতক জায়গা সহ সেমিপাকা ঘরগুলো হস্তান্তর করা হয়। ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এ সময় উপজেলা অডিটোরিয়ামে উপকারভোগীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হন।

ভিডিও কনফারেন্সে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে যুক্ত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা বেগম সাজু, তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জিয়াউল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদ খান, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিশু, তথ্য সেবা কর্মকর্তা আকলিমা আক্তার আঁখি, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদসহ প্রকল্পটির উপকারভোগীরা।


  • 11
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]