তারাকান্দায় বিয়ের ৪ ঘন্টা পর ডিভোর্স বরকে গনপিটুনী

  • 122
    Shares

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বিয়ের ৪ ঘন্টার মধ্যেই ডিভোর্সের ঘটনা ঘটেছে।ডিভোর্সের পর পরই বরকে গনপিটুনি দিয়ে অন্যত্র বিয়ে করল কনে।

জানা যায়, উপজেলার বিসকা ইউনিয়নের ঘিটুয়ারী গ্রামের আঃ হাইয়ের পুত্র ও কামারিয়া ইউনিয়নের ফতেপুর গ্রামের আঃ বারেক মন্ডলের কন্যার মধ্যে গত ৬ জুন শুক্রবার বিবাহের দিন ধার্য ছিল।

বিবাহ অনুষ্ঠানের খাওয়া- দাওয়া সহ কাবিন সম্পন্ন হলে গ্রাম্য রীতি অনুযায়ী বরকে কনের ঘরে নেওয়ার সময় হবু শালা- শালীদের হাসি -তামাশার স্বীকার হয় বর।এতে মেজাজ হারিয়ে অনাকাঙ্খিত ঘটনা ঘটিয়ে বসে বর।গায়ের পাজ্ঞাবী,গলার মালা,মাথার মুকুট সব ছিড়ে ছুড়ে কনেপক্ষের লোকজনদের উপর চড়াও হয়।

এমতাবস্থায় বর ও বরপক্ষের লোকজনকে আটক করে কনে পক্ষের লোকজন।রাতে উভয় পক্ষের লোকজন নিয়ে একটা শালিস বৈঠকের আয়োজন করে এলাকাবাসী।এতে বর নিজের ভূলের জন্য ক্ষমা প্রার্থনা করে এবং কনেকে নিজের বাড়ীতে তুলে নেবার দাবি জানায়।

এইবার বাধ সাধেন কনে কিছুতেই তিনি এমন স্বামীর ঘর করতে নারাজ।অগত্যা বিয়ের ৪ ঘন্টা পরই ঘটলো ডিভোর্সের ঘটনা।সেই রাতেই নতুন করে কন্যাকে পাত্রস্থ করলো কন্যার পিতা।


  • 122
    Shares

বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।